আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি আমিনুল হক করোনায় আক্রান্ত

মোশারফ সোসেন জনি

বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি, এবং এন টিভি কাতার প্রতিনিধি, ও বাংলাদেশ স্কুল এন্ড কলেজ কাতার এর সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮মার্চ) সকালে রাজধানী দোহার হামাদ হসপিটালে টেস্টের পর রিপোর্টে করোনা পজিটিভ আসে।

অধ্যাপক আমিনুল হকের পরিবারের সাথে কথা বলে যানা যায়, গত তিন-চার দিন ধরেই তাঁর হালকা জ্বর ছিলো। এর মধ্যে বৃহস্পতিবার হাসপাতালে গেলে ডাক্তারের পরামর্শে তিনি করোনা টেস্ট করান। রিপোর্টে করোনা পজিটিভ আসে।

হাসপাতালে ভর্তি হওয়ার পর অক্সিজেনের ঘাটতি দেখা দেয়ায় খুবই দুর্বল হয়ে পড়েন। পরবর্তীতে তাকে কৃত্রিম অক্সিজেন দেয়া হয়, বর্তমানে তিনি কিছুটা সুস্থ আছেন।

দ্রুত সুস্থতার জন্য সাংবাদিক নেত্রীবৃন্দ, কমিউনিটি ব্যাক্তি বর্গ ও দলের নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।


Top